আইন অঙ্গনের দিকপাল ছিলেন রফিক-উল হক

9
আইন অঙ্গনের দিকপাল ছিলেন রফিক-উল হক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, সর্বজন শ্রদ্ধেয় ব্যারিস্টার রফিক-উল হক দেশের আইনাঙ্গনের অনুসরণীয় ব্যক্তিত্ব। তার কর্তব্য নিষ্ঠা ও দেশপ্রেম দেশের প্রতিটি মানুষকে উদ্বুদ্ধ করবে।

শনিবার এক শোক বার্তায় ডিএসসিসি মেয়র এ কথা বলেন।

সাবেক অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তিনি বলেন, ব্যারিস্টার রফিক-উল হক আইন অঙ্গনের একজন দিকপাল ছিলেন, তিনি আমাদের শিক্ষাগুরু ছিলেন। একই সঙ্গে তার দানশীলতা-মানুষ মানুষের জন্য-এই চিরসত্যটি প্রতিষ্ঠিত করে গেছেন। তিনি যা আয় করতেন তার বৃহদাংশই মানবকল্যাণে ব্যয় করে গেছেন।

শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যখন মিথ্যা মামলায় কারারুদ্ধ করা হয়েছিল, ব্যারিস্টার রফিক-উল হক তখন ন্যায় প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে তার পাশে দাঁড়িয়েছিলেন। তার প্রতি ব্যক্তিগত ও পারিবারিকভাবে আমরা কৃতজ্ঞ।

শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুম রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এএস/জেএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন – [email protected]



Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here