তিন গোলে পিছিয়ে থেকেও হার এড়াল চেলসি | 959679 | কালের কণ্ঠ

10
তিন গোলে পিছিয়ে থেকেও হার এড়াল চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ৩ গোলে পিছিয়ে থেকেও শেষপর্যন্ত হার এড়াল চেলসি। দুই মৌসুম পর লিগে ফেরা ওয়েস্ট ব্রমউইচ এলবিয়নের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে ব্লুরা। এর ফলে লিগে পর পর দুই ম্যাচে জয়বঞ্চিত রইল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

পিছিয়ে পড়ে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে চেলসি। পর পর দুটি ভালো সুযোগ নষ্ট করে তারা। আব্রাহাম, টিমোরা স্কোরশিটে নাম তুলতে ব্যর্থ হন ফিনিশিং এর অভাবে।

চলে আক্রমণ পাল্টা আক্রমণ। তবে, এ আক্রমণে এবারো সফল হয় ওয়েস্ট ব্রমউইচ। ২৫ মিনিটে সিলভার হাস্যকর ভুলে সেই আইরিশ ফুটবলার রবিনসনই নিজের জোড়া গোল পূরণের পাশাপাশি দলের লিড দ্বিগুণ করেন। মাত্র ২ মিনিট পরেই তিন নম্বর গোলটি খায় চেলসি। প্রতিপক্ষ ফুটবলার ফুরলং এর হেড থেকে পাওয়া বল বার্টলে আলতো টোকায় পাঠান জালে। তাতেই ৩-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধ্বে আর গোল পরিশোধ করা হয়নি চেলসির। বিরতির পর ৫৫ মিনিটে গিয়ে কিছুটা স্বস্তি ফেরে অতিথি শিবিরে। আজপিলিকুয়েতার অ্যাসিস্টে দুর্দান্ত এক গোল করেন মাউন্ট।

এরপর ম্যাচের ৭০ মিনিটে আরো ঘুরে দাঁড়ায় চেলসি। এবার ব্লুদের হয়ে স্কোরশিটে নাম লেখান হুডসন ওদোই। আর এতে তাকে সহায়তা করেন কাই হাভার্টজ। ম্যাচের যোগ করা সময়ে গিয়ে সমতায় ফেরে ল্যাম্পার্ডের দল। হাভার্টজের শট গোলরক্ষক পুরোপুরি ফেরানোর আগেই সেটাকে গোলে রূপ দেন আব্রাহাম। আর তাতেই হার এড়াল চেলসি।



Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here