দিল্লিকে ১৬৩ রানের লক্ষ্য দিল সানরাইজার্স হায়দরাবাদ

9
দিল্লিকে ১৬৩ রানের লক্ষ্য দিল সানরাইজার্স হায়দরাবাদ

কি হলো সানরাইজার্স হায়দরাবাদের? দলটির ব্যাটসম্যানরা রানই করতে পারছে না। আগের ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করেছিল তারা। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আজও দলটির ব্যাটসম্যানরা বড় স্কোর গড়তে সক্ষম হলেন না।

উইকেট ধরে রেখেও স্কোরবোর্ডে খুব বেশি রান তুলতে পারলেন না। দিল্লি ক্যাপিটালসের সামনে মাত্র ১৬৩ রানের লক্ষ্য বেধে দিতে পেরেছেন। তবুও তিন বিদেশি জনি বেয়ারেস্ট, ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়াসনের ব্যাটে ছড়েই এই রান এলো হায়দরাবাদের স্কোরবোর্ডে।

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে ওয়ার্নার আর বেয়ারেস্ট মিলে দারুণ সূচনা করেছিলেন। যদিও তাদের রান তোলার গতি ঠিক টি-টোয়েন্টিসূলভ ছিল না। ৯.৩ ওভারের ওপেনিং জুটিতে উঠেছে কেবল ৭৭ রান। এ সময় ৩৩ বলে ৪৫ রান করা ওয়ার্নার আউট হন অমিত মিশ্রর বলে।

জনি বেয়ারেস্ট ৪৮ বলে খেলেন ৫২ রানের ইনিংস। ১১০.৪১ স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। ২টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

কেন উইলিয়াসন ২৬ বলে খেলেন ৪১ রানের ইনিংস। ৫টি বাউন্ডারির মার মারেন তিনি। ৭ বলে ১২ রান করে অপরাজিত থাকেন আইপিএলে অভিষেক হওয়া আবদুল সামাদ।

দিল্লি ক্যাপিটালসের বোলার কাগিসো রাবাদা ৪ ওভার বল করে ২১ রান দিয়ে নেন ২ উইকেট। অমিত মিশ্রও নেন ২ উইকেট। তবে তিনি দেন ৩৫ রান। দেখার বিষয়, এই সহজ লক্ষ্য পার হতে পারে কি না দিল্লি ক্যাপিটালস।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন – [email protected]



Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here