মাশরাফির স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চায় না পরিবার -Deshebideshe

11
মাশরাফির স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চায় না পরিবার -Deshebideshe

ঢাকা, ২২ জুন- বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা নভেল করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন গত শনিবার। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা ভালো হলেও আগে থেকে অ্যাজমার সমস্যা থাকায় ঝুঁকি নিতে চাইছে না তার পরিবার। এ জন্য তাকে হাসপাতালে নেওয়া হতে পারে।

দৈনিক আমাদের সময়কে মাশরাফির পারিবারিক একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়া ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) একজন কর্মকর্তাও দৈনিক আমাদের সময়কে মাশরাফির সুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, আগে থেকেই অ্যাজমার সমস্যা রয়েছে মাশরাফির। এমন পরিস্থিতিতে ঝুঁকি নিতে চাইছে না তার পরিবার। তাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হতে পারে তাকে।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে মাশরাফি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছিলেন বাসা থেকে চিকিৎসা নেওয়ার কথা। ফেসবুকে তিনি লিখেন, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

বাসায় মাশরাফির চিকিৎসার নিয়মিত খোঁজ নিচ্ছেন প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিসৎসক ডা. দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র: আমাদের সময়

আর/০৮:১৪/২১ জুন




Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here