যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী! | 966520 | কালের কণ্ঠ

5
যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী!

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূর চুল কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে চাঁদনি খাতুন নামের ওই গৃহবধূর চুল কেটে নেয় তার স্বামী রবিউল ইসলাম।

এ ঘটনায় বৃহস্পতিবার সদর মডেল থানায় ওই গৃহবধূ স্বামী রবিউল ইসলাম, শ্বশুর ইসরাফিল শেখ এবং শাশুড়ি জাইলী বেগমকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে চাঁদনির সঙ্গে রবিউলের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছে রবিউলের পরিবার। বিয়ের এক বছর পর ৫০ হাজার টাকা দেওয়া হয়। বাকী দেড় লাখ টাকার জন্য রবিউল প্রতিনিয়ত চাঁদনিকে মারধর করত। এক পর্যায়ে নির্যাতন করে গত বুধবার তার চুল কেটে দেয় স্বামী।

চাঁদনি খাতুন জানান, বুধবার শ্বশুর বাড়িতে গেলে সারাদিন নানা কথা শোনায় শ্বশুর, শাশুড়ি ও স্বামী। আমার দিনমজুর বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না জানালে তারা মারধর করে। একপর্যায়ে অপমান ও লাঞ্ছিত করতে কাঁচি দিয়ে চুল কেটে নেয় স্বামী রবিউল ইসলামউ

সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে মামলা নেওয়া হয়েছে। পরে রবিউলের মা জইলী বেগমকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত কাজ ও বাকি আসামিদের আটকের চলছে।



Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here