শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবিতে ছাত্রদলের স্মারকলিপি

55
শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবিতে ছাত্রদলের স্মারকলিপি

ঢাকা: সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন মওকুফ করার জন্য ছাত্রদল ঘোষিত জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান কর্মসূচি আইনশৃঙ্খলা বাহিনীর বাধা সত্ত্বেও দেশের প্রায় সকল জেলা ও মহানগর ইউনিটসমূহ পালন করেছে বলে জানিয়েছে কেন্দ্রীয় সংসদ।

রোববার (২১জুন) রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল দুপুর ১২টায় ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, সহ-সভাপতি মোস্তাক আহমেদ, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি দেলোয়ার হোসেন রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন আরিফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রদলের সাবেক সভাপতি নিয়াজ, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল নেতা খন্দকার ইরফান আহাম্মেদ ফাহিম ও মো. বাইজিদ শ্রাবণ প্রমুখ।

এছাড়াও নারায়নগঞ্জ জেলা ও মহানগর, গাজীপুর জেলা ও মহানগর, নরসিংদী জেলা, মুন্সিগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, টাঙ্গাইল জেলা, বরিশাল জেলা, পটুয়াখালী জেলা, ভোলা জেলা, পিরোজপুর জেলা, বরগুনা জেলা, রাজশাহী জেলা, রাজশাহী মহানগর, বগুড়া জেলা, নাটোর জেলা, নওগাঁ জেলা, জয়পুরহাট জেলা, সাতক্ষীরা জেলা,বাগেরহাট জেলা, ঝিনাইদহ জেলা, মেহেরপুর জেলা, চুয়াডাঙ্গা জেলা, নড়াইল জেলা, সুনামগঞ্জ জেলা, সিলেট মহানগর, সিলেট জেলা, মৌলভীবাজার জেলা, হবিগঞ্জ জেলা, রংপুর জেলা, রংপুর মহানগর, নীলফামারী জেলা, গাইবান্ধা জেলা, কুড়িগ্রাম জেলা, ঠাকুরগাঁও জেলা, দিনাজপুর জেলা, পঞ্চগড় জেলা, ময়মনসিংহ জেলা ও মহানগর, ময়মনসিংহ উত্তর জেলা, জামালপুর জেলা, শেরপুর জেলা, নেত্রকোনা জেলা, কিশোরগঞ্জ জেলা, গোপালগঞ্জ জেলা, কুমিল্লা মহানগর, চাঁদপুর জেলা, ফরিদপুর জেলা ও মহানগর, রাঙ্গামাটি জেলা, খাগড়াছড়ি জেলা, ফেনী জেলা, নোয়াখালী জেলা, চট্টগ্রাম দক্ষিণ জেলা, কক্সবাজার জেলা ছাত্রদল স্মারকলিপি প্রদান করেছে।

দেশের সকল জেলা ও মহানগর ইউনিট সমূহে ঘোষিত বিক্ষোভ কর্মসূচি পালন করার জন্য ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ছাত্রদল সবসময় সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবির পক্ষে সোচ্চার ছিল এবং ভবিষ্যতেও থাকবে। একই সঙ্গে যে কোনো কর্মসূচি পালন করার জন্য সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান তারা।

বাংলাদেশ সময়: ০৬১৯ ঘণ্টা, জুন ২২, ২০২০
এমএইচ/এমএইচএম



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here