সতীর্থদের মানসিকতা নিয়ে প্রশ্ন কাসেমিরোর – bdnews24.com

6
ছবি: রিয়াল মাদ্রিদ টুইটার

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার লা লিগার ম্যাচে ১-০ গোলে হারে জিনেদিন জিদানের দল। ম্যাচের ১৬তম মিনিটে লোসানোর জয়সূচক গোলটির আগেই চারবার এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল কাদিস। পরে ব্যবধান দ্বিগুণের সহজ সুযোগ নষ্ট করেন লোসানো।

দ্বিতীয়ার্ধে বদলি নামা কাসেমিরো মুভিস্টারকে দেওয়া ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় সতীর্থদের প্রথমার্ধের খেলার সমালোচনা করেন।

“প্রথমার্ধ তাদের উপহার দিয়েছি আমরা, এটা মোটেই ভালো ছিল না। আমরা চেষ্টা করেছি, লড়াই করেছি। তবে তারা ভালো খেলেছে। দ্বিতীয়ার্ধে আমরা চাপ বাড়িয়েছিলাম। ম্যাচ আমাদের নিয়ন্ত্রণ ছিল। কিন্তু এটা লা লিগা। তারা ভালো দল।”

“প্রথমার্ধের বিষয়ে আমার পক্ষে কথা বলা কঠিন, কারণ তখন আমি মাঠে ছিলাম না। আমাদের নিজেদের ভুলগুলো এবং কী ভালো করেছি, তা দেখতে হবে। তবে প্রথমার্ধের মানসিকতা এমন হতে পারে না।”

লম্বা সময় পর ঘরের মাঠের হার ভুলে সতীর্থদের সামনে তাকানোর তাগিদ দিলেন ব্রাজিলিয়ান এই ফুটবলার।

“সংগঠিত একটি দলের বিপক্ষে আমরা তিন পয়েন্ট হারিয়েছি, যারা তাদের করণীয় সম্পর্কে জানত। এখন এই ম্যাচের কথা আমাদের ভুলে যেতে হবে। কারণ সামনে চ্যাম্পিয়ন্স লিগ আছে এবং লা লিগায় আরও অনেক পথ পাড়ি দিতে হবে।”

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের প্রতিপক্ষ শাখতার দোনেৎস্ক। এর তিন দিন পর লিগে বার্সেলোনার মুখোমুখি হবে তারা। তার তিন দিন পর আবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ।



Source by [Original Post]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here